, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৪-০১ ০৬:৫০:২৪

ওয়ার্নারের জায়গায় হায়দরাবাদে হেলস

নিউজ ডেস্ক, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম.

বল টেম্পারিংয়ের অভিযোগে নিষিদ্ধ হবার আগেই সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান ওয়ার্নার। নিষিদ্ধ হবার পর আইপিএল কর্তৃপক্ষও ওয়ার্নারকে নিষিদ্ধ করে। এরপরই কেন উলিয়ামসনকে দলের অধিনায়ক হিসেবে বেছে নেয় হায়দরাবাদ কর্তৃপক্ষ। এবার ওয়ার্নারের জায়গায় সানরাইজার্স হায়দরাবাদ দলে ডাক পেলেন ইংলিশ ওপেনার অ্যালেক্স হেলস।

আইপিএলের নিলামে অবিক্রিত থাকায় এরই মধ্যে নটস আউটলসে দুই বছরে জন্য যোগ দিয়েছেন ইংল্যান্ডের হার্ডহিটার এই ব্যাটসম্যান। তবে সানরাইজার্স কর্তৃপক্ষ ওয়ার্নারের পরিবর্তে ভিত্তি মূল্য এক কোটি রুপিতেই তাকে দলে ভিড়িয়েছে। এই টুইট বার্তায় হায়দরাবাদ বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে তার দল নটস আউটলস’র ক্রিকেট ডিরেক্টর মিক নেওয়েল বলেন, হেলস আইপিএলের নিলামে অবিক্রিত থাকলেও আমরা জানতাম কারো পরিবর্তে তার দলে জায়গা পাবার সম্ভাবনা রয়েছে। কারণ ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টিতে তার দুর্দান্ত রেকর্ড রয়েছে।

ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টিতে একমাত্র সেঞ্চুরি করা হেলস বর্তমানে একমাত্র ইংলিশ ব্যাটসম্যান যে কি না আইসিসি র‍্যাংকিংয়ের শীর্ষ দশে অবস্থান করছেন। আগামী মাসের ৭ তারিখ থেকে শুরু হচ্ছে আইপিএল। আর হায়দরাবাদের প্রথম খেলা ৯ তারিখ। তাই যত দ্রুত সম্ভব হায়দরাবাদ দলের সঙ্গে যোগ দিবেন এই তারকা। আইপিএলে প্লে অফে হায়দরাবাদ জায়গা পেলে রয়্যাল লন্ডনের দুটি ওয়ানডে ম্যাচ মিস করবে হেলস।

আইপিএলে যোগ দেয়া নিয়ে হেলস বলেন, ‘আমি এমন সুযোগ পেয়ে আনন্দিত। আউটলসের হয়ে ম্যাচ খেলতে না পারা হতাশার, তবে যখন ইংল্যান্ডে ফিরবো তখন আমি তাদের দলের জন্য সর্বোচ্চটা দিবো।’

আরো সংবাদ