, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

মঙ্গলবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৩-২৯ ০৭:১৬:০১

আজ মুখোমুখি হবে সাকিব-মাহমুদউল্লাহ এক বিশেষ ম্যাচে

নিউজ ডেস্ক, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম.

ঢাকা প্রিমিয়ার লিগের শীর্ষ ছয় দল খেলছে সুপার লিগে। শেষের তিন দল রেলিগেশনের লড়াইয়ে। মাঝের তিন দল? খেলায় না থাকা সে তিন দলের ক্রিকেটারদের নিয়েই বিশেষ একটি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করছে বিসিবি। সেই ম্যাচে দুই দলকে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বৃহস্পতিবার বিকেল ৫টায় শুরু হবে দিন-রাতের টি-টোয়েন্টি ম্যাচটি। বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব নেতৃত্ব দেবেন লাল দলের। টি-টোয়েন্টির সহ-অধিনায়ক মাহমুদউল্লাহর নেতৃত্বে খেলবে সবুজ দল।

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাব, শাইনপুকুর ক্রিকেট ক্লাব ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ক্রিকেটারদের নিয়ে গড়া হয়েছে এই দুই দল।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানালেন, স্রেফ বসে থাকা ক্রিকেটারদের কথা ভেবেই বিশেষ এই ম্যাচ আয়োজন করছে বোর্ড।

“বিসিবির ক্রিকেট অপারেশন্স থেকে আমরা নির্দেশনা পেয়েছি খেলায় না থাকা ওই তিন দলের ক্রিকেটারদের নিয়ে দুটি দল গড়তে। ওদের খেলা নেই বলেই কেবল ম্যাচটি হচ্ছে। ভবিষ্যতের দল গড়া বা অন্য কোনো ব্যাপার নেই। যদিও একটিই মাত্র ম্যাচ, এরপরও একেবারে বসে না থেকে খেলার মধ্যে থাকল, এই আর কী।”

বিসিবি লাল: সাকিব আল হাসান (অধিনায়ক), রনি তালুকদার, জাকির হাসান, আফিফ হোসেন, তৌহিদ হৃদয়, শুভাগত হোম চৌধুরী, মোহাম্মদ সাইফ উদ্দিন, রুবেল হোসেন, কাজী অনীক, মোহাম্মদ আজিম, রাইহান উদ্দিন, জনি তালুকদার, সাব্বির হোসেন।

বিসিবি সবুজ: মাহমুদুল্লাহ (অধিনায়ক), মেহেদি মারুফ, আল আমিন, সাদমান ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, ইরফান শুক্কুর, তাইজুল ইসলাম, শুভাশিস রায়, দেলোয়ার হোসেন, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, সাঈদ সরকার।

আরো সংবাদ