, বুধবার, ২৮ অক্টোবর ২০২০

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৩-২৫ ১২:১২:২৭

যা করলেন সালমানের পাকিস্তানি ভক্ত

নিউজ ডেস্ক, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম.

‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তির পরপরই বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে। কিন্তু, সালমান খানের এ সিনেমা বলিউডে যতই ব্যবসা করুক না কেন, পাকিস্তানে স্ক্রিনিং বন্ধ করে দেওয়া হয়। তাতে ক্ষেপে গিয়ে অদ্ভুত কাণ্ড করলেন সালমান ভক্ত।

জি নিউজ জানায়, পাকিস্তানি সেন্সর বোর্ডের তরফে স্পষ্ট জানানো হয়, এ সিনেমায় এমন বেশ কিছু দৃশ্য ও কথোপকথন রয়েছে, যা পাকিস্তানের সম্মানহানি করে। সেই কারণেই সালমান খান ও ক্যাটরিনা কাইফের সিনেমাটি কোনোভাবেই ভারতের প্রতিবেশী দেশে দেখানো হবে না। সেই নিষেধাজ্ঞা মানলেন না ভক্ত।

সিনেমাটি দেখার জন্য পাকিস্তানের ওই যুবক একটি থিয়েটার ভাড়া করেন। এবং সেখানেই ১৫০ জন বন্ধুকে নিয়ে ‘টাইগার জিন্দা হ্যায়’ দেখতে বসে যান।

জানা যায়, লাহোরের ওই বাসিন্দা ১৭ মার্চ একটি সিনেমা হল ভাড়া করে বন্ধুদের নিয়ে ‘টাইগার জিন্দা হ্যায়’ দেখতে বসে যান। তার কথায়, ভারত-পাকিস্তানের মধ্যে কীভাবে সুসম্পর্ক বজায় রাখা যায়, সালমানের সিনেমায় সেই নজিরই তুলে ধরা হয়েছে। পাকিস্তানে ওই সিনেমা বন্ধ করে দেওয়া হয়েছে ঠিকই কিন্তু, দুই দেশের মধ্যে কীভাবে সম্পর্কের উন্নতি করা যায়, তাই দেখানো হয়েছে।

২০১৫ সালে মুক্তি পায় কবির খানের সিনেমা ‘এক থা টাইগার’। এবার মুক্তি পেল তারই সিক্যুয়াল আলী আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’।

আরো সংবাদ